ফলো না করা অ্যাকাউন্ট থেকে করা টুইটও এবার দৃশ্যমান হবে

ইলন মাস্ক দায়িত্ব নেওয়ার পর থেকে টুইটারে একের পর এক পরিবর্তন আসছে। টুইটার, বিশ্বের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া। এখন টুইটারে একটি নতুন আপডেট এসেছে। রিপোর্ট অনুযায়ী, ব্যবহারকারীরা এখন তাদের অনুসরণ করে না এমন অ্যাকাউন্ট থেকে টুইট দেখতে সক্ষম হবেন।

তার মানে টুইটার তার রেকমেন্ডেশন ফিচার প্রসারিত করছে। ব্যবহারকারীরা যারা আগে তাদের অপছন্দের লোকদের থেকে টুইট এড়াতে অভ্যস্ত ছিল তারা আর তাদের এড়াতে পারবে না। আপনি এটি পছন্দ না করলেও, আপনাকে এখন অন্য পক্ষের অ্যাকাউন্টের টুইটগুলি পড়তে হবে। Weibo প্ল্যাটফর্ম অনুসারে, কর্তৃপক্ষ চায় সমস্ত ব্যবহারকারীরা সমস্ত গুরুত্বপূর্ণ টুইটগুলি দেখতে পান। সেই কারণেই এখন থেকে ব্যবহারকারীরা অনফলোড টুইটার হ্যান্ডলগুলি থেকে আসা টুইটগুলিও দেখতে পাবেন৷

তাই এখন, আপনি যদি টুইটারে অনুসরণ করেন না এমন অ্যাকাউন্ট থেকে টুইটগুলি দেখেন তবে আতঙ্কিত হবেন না। ব্যবহারকারীর কর্মকান্ডের উপর নির্ভর করে, কর্তৃপক্ষ একটি সুপারিশ বৈশিষ্ট্যের উপর ভিত্তি করে বিভিন্ন টুইটার হ্যান্ডেল থেকে টুইট প্রদর্শন করবে।

মূলত, ব্যবহারকারীর আগ্রহের বিষয় বা টুইটারে তারা যে বিষয়গুলি অনুসন্ধান করেছে তার উপর ভিত্তি করে সুপারিশের এই তালিকা তৈরি করা হবে। ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে টুইটারে এই নতুন ফিচার যুক্ত করা হয়েছে। ব্যবহারকারীরা এই প্রস্তাবিত বৈশিষ্ট্যটি পরিবর্তন করার সুযোগও পাবেন। বিশেষ সুবিধাও দেওয়া হবে।