Blocked নম্বর থেকে SMS

আমাদের ফোনে এমন অনেক নম্বর থাকে যে গুলো আমরা ব্লক করে রেখেছি। কারন আমারা তাঁদের সঙ্গে কথা বলতে চাইনা বা তাঁদেরকে সময় দিতে চাইনা। যদি এঁদের মধ্যে কেউ আপনাকে কল করে তাহলে একটা রিং হওয়ার ফোন ব্যস্ত বলে। কিন্তু এমন সময় যদি আপনি জানতে চান তাঁরা কেউ আপনাকে কল বা মেসেজ করেছে কিনা, তাহলে সেটা এখন জেনে নেওয়া খুব সহজ

এর জন্য প্রত্যেকটি ফোনে আলাদা আলাদা পদ্ধতি রয়েছে। আপনার যদি Xiaomi স্মার্টফোন তাহলে আপনি কি পদ্ধতি ফলো করবেন দেখে নিন। এর জন্য প্রত্যেকটি ফোনে আলাদা আলাদা পদ্ধতি রয়েছে। আপনার যদি Xiaomi স্মার্টফোন তাহলে আপনি কি পদ্ধতি ফলো করবেন দেখে নিন।

এর জন্য প্রত্যেকটি ফোনে আলাদা আলাদা পদ্ধতি রয়েছে। আপনার যদি Xiaomi স্মার্টফোন তাহলে আপনি কি পদ্ধতি ফলো করবেন দেখে নিন।

এর জন্য সবার প্রথমে আপনাকে ফোনের Security App-এ জেতে হবে। এরপর ব্লকলিস্ট অপশনে যান। এখানে আপনি দুটি অপশন দেখতে পারবেন – Calls আর SMS। এর জন্য সবার প্রথমে আপনাকে ফোনের Security App-এ জেতে হবে। এরপর ব্লকলিস্ট অপশনে যান। এখানে আপনি দুটি অপশন দেখতে পারবেন – Calls আর SMS।

এর জন্য সবার প্রথমে আপনাকে ফোনের Security App-এ জেতে হবে। এরপর ব্লকলিস্ট অপশনে যান। এখানে আপনি দুটি অপশন দেখতে পারবেন – Calls আর SMS।

আপনি যদি Calls-এ ক্লিক করেন তাহলে আপনি কল লগ দেখতে পাবেন ব্লক নম্বরদের কল লগ। আর SMS-এ ক্লিক করলে দেখতে পারবেন ব্লক নম্বর থেকে আশা মেসেজগুলি। আপনি যদি Calls-এ ক্লিক করেন তাহলে আপনি কল লগ দেখতে পাবেন ব্লক নম্বরদের কল লগ। আর SMS-এ ক্লিক করলে দেখতে পারবেন ব্লক নম্বর থেকে আশা মেসেজগুলি।

আপনি যদি Calls-এ ক্লিক করেন তাহলে আপনি কল লগ দেখতে পাবেন ব্লক নম্বরদের কল লগ। আর SMS-এ ক্লিক করলে দেখতে পারবেন ব্লক নম্বর থেকে আশা মেসেজগুলি।

আর আপনি যদি কোনও নম্বরকে ব্লক করতে চান তাহলে – প্রথমে Security App-এ যান, তারপর ব্লকলিস্ট অপশনে যান। ব্লকলিস্টের নিচে Add অপশন দেখতে পাবেন। এতে টাচ করে আপনি যে নম্বর অ্যাড করতে চান সেটা দিয়ে দিন। ব্লক হয়ে যাবে সেই নম্বরটি। আর আপনি যদি কোনও নম্বরকে ব্লক করতে চান তাহলে – প্রথমে Security App-এ যান, তারপর ব্লকলিস্ট অপশনে যান। ব্লকলিস্টের নিচে Add অপশন দেখতে পাবেন। এতে টাচ করে আপনি যে নম্বর অ্যাড করতে চান সেটা দিয়ে দিন। ব্লক হয়ে যাবে সেই নম্বরটি।

আর আপনি যদি কোনও নম্বরকে ব্লক করতে চান তাহলে – প্রথমে Security App-এ যান, তারপর ব্লকলিস্ট অপশনে যান। ব্লকলিস্টের নিচে Add অপশন দেখতে পাবেন। এতে টাচ করে আপনি যে নম্বর অ্যাড করতে চান সেটা দিয়ে দিন। ব্লক হয়ে যাবে সেই নম্বরটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *