২ নারী নিহত মাটিবোঝাই ট্রলিচাপায়

শনিবার (২৪ জুন) লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন জানান, নাটোরের লালপুর উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নে মাটিবোঝাই ট্রলিচাপায় অটোচার্জার ভ্যানে থাকা দুই নারী নিহত হয়েছেন। ইতোমধ্যে এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। এর আগে একই দিন দুপুরে ওই ইউনিয়নের থান্দারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার মোহরকয়া নতুনপাড়া গ্রামের জলিল খামারুর স্ত্রী মোছা. আফিয়া বেগম (৫৫) ও একই এলাকার ইনসার আলীর স্ত্রী ইনজিরা বেগম (৫০)।

পুলিশ জানায়, শনিবার দুপুরে বিলমাড়িয়া বাজার থেকে গ্রামীণ সড়কে একটি অটো চার্জার ভ্যানে করে আফিয়া ও ইনজিরা লালপুর বাজারের দিকে যাচ্ছিল। পথে থান্দারপাড়া এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি মাটিবোঝাই ট্রলি ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আফিয়া নিহত ও ইনজিরা বেগম গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু।

আটককৃত ব্যক্তিরা হলেন, উপজেলার বাকনাই গ্রামের মোহাম্মদ কুদ্দুসের ছেলে মো. আতিক (১৬) ও একই গ্রামের জিয়াউল হকের ছেলে জীবন (১৬)।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন জানান, শনিবার দুপুরে সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রলির হেলপার আতিক ও জীবনকে আটক করা হয়েছে।