ধানখেতে স্ত্রীর বিবস্ত্র মরদেহ

শনিবার (১০ জুন) ভোর সাড়ে ৫টার দিকে ময়মনসিংহের মুক্তাগাছায় উপজেলার মানকোন ইউনিয়নের ঘাটুরি বটতলা গ্রামে নিজ বসতঘর থেকে এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় বাড়ির পাশের ধানখেতে পাওয়া যায় স্ত্রীর বিবস্ত্র মরদেহ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৈতৃক সম্পত্তির ভাগাভাগি নিয়ে আপন ভাইদের সঙ্গে অনেক দিন ধরে বিরোধ চলছিল। শাজাহানের ওই সম্পত্তি নিয়ে শনিবার স্থানীয় শালিস মিমাংসা হওয়ার কথা ছিল। শুক্রবার রাতে বাজার থেকে বাড়ি ফিরে খাওয়াদাওয়া শেষে নিজের বসতঘরে ঘুমিয়ে পড়েন শাজাহান ও তার স্ত্রী।

নিহত শাজাহান (৫৫) ওই এলাকার মৃত ইয়ার উদ্দিনের ছেলে। শাজাহানের সংসারে ৩ মেয়ে ও ১ ছেলে সন্তান রয়েছে।

পাশের ঘরে ঘুমিয়ে থাকা নিহতের ১০ বছরের মেয়ে ভোর সাড়ে ৫টার দিকে তার বাবাকে ডাকতে যায়। কোনো সাড়াশব্দ না পেয়ে কাছে গিয়ে দেখে কে বা কারা তার বাবার গলাকেটে হত‍্যা করেছে। পরে তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

অপর দিকে নিহত শাজাহানের স্ত্রীকে বিবস্ত্র অবস্থায় পাশের একটি ধানখেতে পাওয়া যায়। তাকেও উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মুক্তাগাছা থানার ওসি মো. আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় আইনগত ব‍্যবস্থা প্রক্রিয়াধীন।