সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

বুধবার (১৪ জুন) দুপুরের দিকে ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন ফেনী সদর উপজেলার টঙ্গীর পাড় গ্রামের মো. মোস্তফার ছেলে ব্যবসায়ী আব্দুর রহিম (৪০) ও নোয়াখালীর সেনবাগ উপজেলার মো. হানিফের স্কুলপড়ুয়া ছেলে আরাফাতুর রহমান (১২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে আবদুর রহিম বাড়ি থেকে মোটরসাইকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল এলাকায় তার দোকানে যাচ্ছিলেন।

জেলার ছনুয়া টঙ্গীরপাড় এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলে নিহত হন তিনি। খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ বাড়িতে নিয়ে যান।

অপরদিকে চট্টগ্রাম থেকে মালামাল নিয়ে একটি পিকআপভ্যান কুমিল্লার দিকে যাচ্ছিল। পিকআপচালক মোহাম্মদ হানিফের ছেলে আরাফাত বেড়ানোর উদ্দেশ্যে বাবার সঙ্গে গাড়িতে ওঠে। পথিমধ্যে ফেনী সদর উপজেলার লেমুয়া এলাকায় পৌঁছালে পিকআপটি একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়।

পরে পিকআপটি সড়কের পাশে একটি বিদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে পাশের গর্তে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই স্কুলছাত্র আরাফাত নিহত হয় ও তার পিতা পিকআপচালক মারাত্মক আহত হন।

ফেনীর ফাজিলপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে ও মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফাজিলপুর হাইওয়ে থানার ওসি রাশেদ খান চৌধুরী এসব তথ্য নিশ্চিত করে বলেন , পুলিশ পৌঁছানোর আগেই আবদুর রহিমের স্বজনরা মরদেহ বাড়ি নিয়ে গেছেন। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।