বিএনপির চার কর্মসূচি ঘোষণা

শুক্রবার (৯ জুন) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে আগামী ১৩ ও ১৬ জুন ঢাকা মহানগর বিএনপির উদ্যোগে চারটি পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হবে।

তিনি জানান, আগামী ১৩ জুন দুপুর আড়াইটায় ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে মহাখালী বাসস্ট্যান্ড থেকে নাবিস্কো সাতরাস্তা মোড়, হাতিরঝিল মোড় ও এফডিসি হয়ে হোটেল সোনারগাঁও সার্ক ফোয়ারা পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হবে। আর ঐদিন দুপুর আড়াইটায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে গোপীবাগের সাদেক হোসেন খোকা রোড থেকে শুরু হয়ে রায় সাহেব চৌরাস্তা পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হবে।

আর ১৬ জুন দুপুর আড়াইটায় ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে পল্লবী সিটি ক্লাব থেকে শুরু করে ১০নং গোলচত্বর, কাজীপাড়া ও শেওড়াপাড়া হয়ে তালতলা আগারগাঁও পর্যন্ত শান্তিপূর্ণ ‘পদযাত্রা’ অনুষ্ঠিত হবে। এদিকে একইদিনে দুপুর আড়াইটায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আজিমপুরের স্যার সলিমুল্লাহ এতিমখানার সামনে থেকে শুরু হয়ে আরমানীটোলা মাঠ পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা অনুষ্ঠিত হবে।

এসব কর্মসূচি সফল করতে বিএনপি এবং এর অঙ্গ-সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীদের অনুরোধ জানান রিজভী।