পাপুই উদ্ধার করেছেন আর্জেন্টিনাকে

পাপুর এ ম্যাচে খেলাও নিশ্চিত ছিল না। লাওতারো মার্তিনেজের ফর্মহীনতা, ল সেলসো-নিকোলাস গঞ্জালেসদের চোট মূল একাদশের দুয়ার খুলে দেয় পাপুর সামনে। তাঁর একমাত্র গোলেই প্যারাগুয়েকে হারিয়ে এবারের কোপায় নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে আর্জেন্টিনা। তিন ম্যাচে সাত পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষেই আছেন মেসিরা। সেই আজ উদ্ধার করেছেন আর্জেন্টিনাকে।

ডান প্রান্ত থেকে দারুণ এক পাস বাড়ান দি মারিয়া। তবে পাপুর ফিনিশিংটা ছিল দেখার মতো। অবদান রয়েছে মেসিরও। মাঝমাঠে প্যারাগুয়ের এক ডিফেন্ডারকে কাটিয়ে ডান উইংয়ে দি মারিয়াকে পাসটি দিয়েছিলেন মেসি। গোলকিপার আন্তোনি সিলভার ওপর দিয়ে দুর্দান্ত এক চিপ করে গোলটি করেন পাপু।গোল পেয়ে যথারীতি বেশ খুশি ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড। এমন মুহূর্তে স্মরণ করেছেন জাতীয় দলে ব্রাত্য হয়ে থাকার সেই দিনগুলো।

ইতালিয়ান ক্লাব আতালান্তা যে দৃষ্টিনন্দন আর কার্যকরী ফুটবল খেলছে গত কয়েক মৌসুম ধরে, তাঁর পুরোভাগে ছিলেন ছোটখাটো এ ফরোয়ার্ড। দলের অধিনায়কও ছিলেন, তখন থেকেই কথা ওঠে, এত দুর্দান্ত খেলার পরও কেন পাপু ডাক পাচ্ছেন না জাতীয় দলে। সিঙ্গাপুরের বিপক্ষে প্রীতি ম্যাচে অভিষেক ঘটে এই ফরোয়ার্ডের। বদলি হিসেবে মাঠে নেমে সেদিন একটা গোল করেছেন, আরেকটা করিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published.