অনুতপ্ত মাহি

শনিবার রাত দুইটার দিকে বিবাহ  বিচ্ছেদের খবর জানিয়ে এই অভিনেত্রী ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ঢালিউডের নায়িকা মাহিয়া মাহি। বেশ কিছু দিন ধরেই মাহি ফেসবুকে মন খারাপের স্ট্যাটাস দিচ্ছিলেন। সেটা ছিল তাঁর ব্যক্তিগত ঘটনার অনুভূতি। তাঁরা বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন। ব্যক্তিগত কিছু বিষয়ের বোঝাপড়া না হওয়ায় সম্প্রতি তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

মাহি বলেন,” আমাদের মধ্যে ব্যক্তিগত বোঝাপড়া নিয়ে কিছু বিষয়ে সমস্যা ছিল। যেটা হয়তো আমাদের সম্পর্ক টিকতে দিল না। হয়তো আরও কিছু বিষয় ছিল। আপনাদের কাছে অনুরোধ, তাঁর ও আমার কোনো অসম্মান হোক তেমন কিছু চাই না। আর আমরা কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি, সেটা বলতে পারছি না।”

২০১৬ সালে বিয়ে করেন অভিনেত্রী মাহিয়া মাহি। তার স্বামীর নাম পারভেজ মাহমুদ। ডাকনাম অপু। তিনি যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়ালেখা করে সিলেট শহরে নিজেদের পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন।দুই পরিবারের সম্মতিতে সেই বছর ২৫ মে তাঁদের বিয়ে হয়। আগামী পরশু হতে যাচ্ছিল তাঁদের পঞ্চম বিবাহবার্ষিকী। এর ঠিক তার দুদিনে আগে তাঁদের বিচ্ছেদের সিদ্ধান্ত এল। বিয়ের মাসেই বিচ্ছেদ।

মাহি শ্বশুরবাড়ির লোকদের কাছ থেকেও ক্ষমা চেয়েছেন। ঘটনার প্রসঙ্গে মাহির কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের বিচ্ছেদ হয়েছে। এ মুহূর্তে আমার এর বেশি কিছু বলার মতো অবস্থা নেই।’

Leave a Reply

Your email address will not be published.