ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

বুধবার সকালে পাকশিমুল গ্রামের কৃষক কাশেম মিয়ার জমিতে ধান কাটতে যান কয়েকজন শ্রমিক। ধানকাটা নিয়ে শ্রমিকদের মধ্যে সাহা আলী (৩৫) ও আজগর আলীর (২৫) মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে সাহা আলী গুরুতর আহত হন। তাঁকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার জেরে সন্ধ্যায় ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমকে নাজেহাল করেন সাহা আলীর পক্ষের সাইদুল ইসলাম ও তাঁর লোকজন।

সন্ধ্যার পর পাকশিমুল বাজার এলাকায় সরাইল-অরুয়াইল সড়কে আবুল কাশেম ও সাইদুল ইসলামের পক্ষের লোকজনের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। প্রতিপক্ষের লোকজন দোলোয়ার হোসেনকে ছুরিকাঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে রাত নয়টার দিকে দেলোয়ারকে ঢাকায় পাঠানো হয়। রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কাছাকাছি পৌঁছালে তিনি মারা যান। দোলোয়ার হোসেন আবুল কাশেমের পক্ষের লোক ছিলেন।

এ ঘটনায় প্রেক্ষিতে পুলিশ জানায়, “এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এলাকায় আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।“

Leave a Reply

Your email address will not be published.