রণবীর দীপিকা

স্বামীর চেয়ে চকলেট কেক প্রিয় দীপিকার । রণবীরকে না হলেও চলবে, কিন্তু কেক ছাড়া বাঁচতে পারবেন না তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের জন্য প্রশ্নোত্তরের আয়োজন করেছিলেন এই অভিনেত্রী। সেখানে এক ভক্ত তাঁকে এমন একটি জিনিসের ছবি পোস্ট করতে বলেন, যেটি ছাড়া দীপিকা বাঁচবেন না। দীপিকাও এক পিস চকলেট ব্রাউনির ছবি পোস্ট করে দিয়েছেন। পর্দায় যতই ছিমছাম হোন, বাস্তব জীবনে অন্যদের মতো এসব মজার খাবারের লোভ সামলাতে তিনিও পারেন না।

বলিউডের প্রায় সব পুরুষ তারকাই যেন দীপিকার নায়ক হতে চান। সেই দলে আছেন হৃতিক রোশনও। রীতিমতো সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তাঁকে ‘ব্যতিক্রমী’ তকমা দিয়েছেন এই অভিনেতা। এক পোস্টে তিনি জানালেন, এই ব্যতিক্রমী অভিনেত্রীর সঙ্গে নতুন একটি ছবি করতে যাচ্ছেন। ছবির নাম ফাইটার, যেটি মুক্তি পাবে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর।

এই স্পাই-থ্রিলার ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এটি হতে যাচ্ছে সিদ্ধার্থের প্রযোজনা সংস্থা মারফ্লিক্স ভিশনের প্রথম ছবি। বন্ধুর প্রতিষ্ঠানের প্রথম ছবিতে কাজ করার সুযোগ পেয়ে যারপরনাই আনন্দিত হৃতিক। তিনি এক পোস্টে লিখেছেন, ‘আনন্দ যখন সহকারী পরিচালক, তখন থেকে আমাদের বন্ধুত্ব। সেই বন্ধুর সংস্থা থেকে নির্মিতব্য ছবিতে দীপিকার মতো ব্যতিক্রমী এক তারকার সঙ্গে কাজ করতে পারা এক অন্য রকম আনন্দযাত্রা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *