ঢাকায়  রিচি সোলায়মান

৭ ডিসেম্বর দেশে এসেছেন তিনি। ঢাকায় এসেই রংপুরে গিয়েছেন। রংপুর থেকে ফিরে নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকটি নাম ‘মন কেমনের দিন’। ফারিয়া হোসেনের লেখা নাটকটি পরিচালনা করছেন চয়নিকা চৌধুরী। বুধবার থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং শুরু হয়েছে। এই নাটকে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন ও সারিকা সাবা।

প্রতিবছর একবার করে ঢাকায় আসেন রিচি। এসে দু-তিনটি নাটকে কাজও করে যান। এবার করোনার কারণে দুই বছর পর ঢাকায় এসেছেন। রিচি জানালেন, প্রতিবারই ঢাকায় এলে কিছু নাটকে কাজ করা হয়। এবারও দু-তিনটি নাটকে কাজ হবে।

এবার দেশে ফিরে রংপুরে দাদার বাড়িতে গিয়েছিলেন রিচি। বললেন, ‘দেশে ফিরে প্রথমে রংপুরে দাদার বাড়িতে গিয়েছিলাম। পারিবারিক কিছু কাজ ছিল সেখানে। সপ্তাহখানেক ছিলাম। এরপর ঢাকায় এসে এই নাটকের কাজ শুরু করেছি।’

রিচি জানান, আগামী ফেব্রুয়ারি মাসের শুরুর দিকে যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন তিনি। কয়েক বছর আগেই অভিনয়জীবনের ২০ বছর পূর্ণ করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান। দুই দশকের বেশি সময়ের এই অভিনয়জীবনে নাটকে অভিনয়ের পাশাপাশি নৃত্যশিল্পী, মডেল, উপস্থাপক ও নাট্য প্রযোজক হিসেবেও সফলতার সঙ্গে কাজ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.