হাসপাতালে  রজনীকান্ত

রজনীকান্তের কোভিড-১৯ পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে শুক্রবার সকালে উচ্চ রক্তচাপজনিত সমস্যার কারণে হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। ভারতীয় ওই বেসরকারি হাসপাতালের আনুষ্ঠানিক বিবৃতিতে কর্তৃপক্ষ জানিয়েছে, ‘১০ দিন ধরে হায়দরাবাদে ছবির শুটিং করছিলেন রজনীকান্ত। সেটের কয়েকজন করোনায় আক্রান্ত হওয়ায় আপাতত শুটিং বন্ধ। ২২ ডিসেম্বর রজনীকান্তের করোনা পরীক্ষা করা হয়েছিল, রিপোর্ট নেগেটিভ এসেছে। এরপরও তিনি আইসোলেশনে ছিলেন।’

শুধু রক্তচাপ ক্রমাগত ওঠানামার কারণে সতর্কতা হিসেবে হাসপাতালে ভর্তি করা হয়েছে বর্ষীয়ান এই অভিনেতাকে। তাঁর অবস্থা স্থিতিশীল। তবে রক্তচাপ নিয়ন্ত্রণে আসার পর এবং অন্য সব রিপোর্ট ভালো হলে হাসপাতাল থেকে ছাড়া হবে।

চলতি মাসের শুরুতে রজনীকান্ত আবারও ঘোষণা দেন, তিনি রাজনীতিতে আসবেন। প্রায় দুই বছর ধরে বলছিলেন দক্ষিণ ভারতীয় এই তারকা রাজনীতিতে আসবেন। পরে ৩ ডিসেম্বর টুইটারে জানান, তিনি ২০২১ সালের জানুয়ারি মাসে দল গঠন করবেন। এপ্রিল-মে মাসে তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন। সেখানে তাঁর দল জিতবে বলেও আত্মবিশ্বাসী তিনি। টুইটারে রজনী বলেন, মানুষের সমর্থন নিয়ে বিধানসভা ভোটে জিতবেন এবং একটা সৎ, স্বচ্ছ, দুর্নীতিমুক্ত, জাতিভেদ ও ধর্মের ঊর্ধ্বে গিয়ে সরকার গঠন করবেন। ৩১ ডিসেম্বর দল সম্পর্কে বিস্তারিত জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *