ম্যানচেস্টার সিটির শিবিরে দুঃসংবাদ

ম্যাচ নিয়ে ব্যস্ততার মধ্যেও বড়দিন সম্ভাব্য সেরা উপায়েই উপভোগ করার চেষ্টা করেন ফুটবলাররা। তবে ম্যানচেস্টার সিটির এবারের বড়দিনের আনন্দে হানা দিয়েছে করোনা। আজ ক্লাবে চারজনের করোনা পজিটিভ হওয়ার খবর প্রকাশ করেছে ম্যানচেস্টার সিটি ।  করোনায় আক্রান্ত হয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস ও ইংলিশ রাইটব্যাক কাইল ওয়াকার। এ ছাড়া নাম অপ্রকাশিত দুই কর্মকর্তার শরীরেও ধরা পড়েছে করোনা।

পেপ গার্দিওলার দুই অস্ত্র হারানোর খবরটি ক্লাব কর্তৃপক্ষ নিশ্চিত করেছে এক বিবৃতিতে। ক্লাবের ওয়েবসাইটে দেওয়া সে বিবৃতিতে বলা হয়েছে, ‘ম্যানচেস্টার সিটি নিশ্চিত করছে গ্যাব্রিয়েল জেসুস, কাইল ওয়াকার ও দুই কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। যুক্তরাজ্য সরকার ও প্রিমিয়ার লিগের কোয়ারেন্টিনের নিয়মানুযায়ী চারজনই আইসোলেশনে থাকবেন। ক্লাবের সবাই তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছেন এবং আশা করছেন, বড়দিনের ছুটি শেষেই তাঁরা আবার অনুশীলন ও কাজে ফিরতে পারবেন।’

ইংলিশ প্রিমিয়ার লিগে বড়দিন উৎসবের চেয়েও ব্যস্ততা নিয়েই বেশি হাজির হয়। ইউরোপের অন্যান্য লিগে বড়দিনের আগে ছুটি মেলে। জার্মানিতে তো একেবারে শীতকালীন ছুটিই দিয়ে দেওয়া হয়। কিন্তু ইংল্যান্ডে বড়দিনের পরদিনও মাঠে নামতে হয় ফুটবলারদের। জার্মানি থেকে এসে প্রথম মৌসুমে এ নিয়ে তাই বেশ বিস্ময় প্রকাশ করেছিলেন লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ।

Leave a Reply

Your email address will not be published.