ভৈরব নদে মিলল স্কুল ছাত্রের লাশ

যশোরের অভয়নগরে নদে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে ফায়ার সার্ভিসের একটি দল উপজেলার মধ্যপুর এলাকায় ভৈরব নদ থেকে তাঁর লাশ উদ্ধার করেছে।স্কুলছাত্রের নাম মোর্শেদুল ইসলাম (১৭)। সে রংপুর শহরের বাহাদুরসিং এলাকার আনসার আলীর ছেলে। সে রংপুর বুড়িরহাট উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। মোর্শেদুল গত বুধবার অভয়নগর উপজেলার মধ্যপুর গ্রামের নূর ইসলাম শেখের বাড়িতে বেড়াতে এসেছিল।

বেলা ১১টার দিকে মোর্শেদুল গ্রামের কয়েকটি ছেলের সঙ্গে ভৈরব নদে গোসল করতে নামে। গোসল করার একপর্যায়ে সে ঘাটে বাঁধা একটি জাহাজে উঠতে গিয়ে পা পিছলে নদের পানিতে পড়ে নিখোঁজ হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, জাহাজে উঠতে গিয়ে পা পিছলে পড়ে মোর্শেদুল নদের পানিতে পড়ে যায়। সাঁতার না জানায় সে আর উঠতে পারেনি। পরে তার লাশ উদ্ধার করা হয়েছে। যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পুলিশ জানায়, বেলা ১১টার দিকে মোর্শেদুল গ্রামের কয়েকটি ছেলের সঙ্গে ভৈরব নদে গোসল করতে নামে। গোসল করার একপর্যায়ে সে ঘাটে বাঁধা একটি জাহাজে উঠতে গিয়ে পা পিছলে নদের পানিতে পড়ে নিখোঁজ হয়। পরে নওয়াপাড়া ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে নদে উদ্ধারে নামেন। একপর্যায়ে জাহাজের নিচ থেকে মোর্শেদুলের লাশ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *