বিভ্রান্তির সমাপ্তি টানছেন মুক্তার

গতকাল বুধবার (২৩ ডিসেম্বর) টি-টেন লিগের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়, যেখানে দল পান ছয় বাংলাদেশি ক্রিকেটার। এদের মধ্যে মুক্তার আলীকে টেনে নেয় মারাঠা অ্যারাবিয়ান্স। তবে তার নামের পাশে সংযুক্ত আরব আমিরাতের পতাকা যুক্ত থাকায় বিভ্রান্তি তৈরি হয়। অবশেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে করা এক পোস্টের মাধ্যমে নিজেকে নিয়ে বিভ্রান্তির অবসান ঘটালেন এই পেস বোলিং অলরাউন্ডার।

নিজের ফেসবুক পেইজে মুক্তার লেখেন, ‘সবাই বিভ্রান্তির মধ্যে আছে যে টি-টেন ড্রাফটের এই মুক্তার আলি কে? বিভ্রান্তি দূর করার জন্য সবাইকে জানাচ্ছি, সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত আসন্ন টুর্নামেন্টে মারাঠা অ্যারাবিয়ান্সের হয়ে খেলবো আমি।’

মুক্তার ছাড়া আরও দুই বাংলাদেশি ক্রিকেটার আছেন মারাঠা অ্যারাবিয়ান্সে। এরা হলেন মোসাদ্দেক হোসেন সৈকত এবং তাসকিন আহমেদ। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের আইকন হিসেবে থাকছেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। এছাড়াও খেলবেন মোহাম্মদ হাফিজ, লওরি ইভান্সদের মতো তারকারা।

দ্বিতীয় সর্বোচ্চ দুইজন আছেন বাংলা টাইগার্সে। বাংলাদেশের মালিকানাধীন দলটির হয়ে মাঠ মাতাবেন আফিফ হোসেন ধ্রুব এবং মেহেদী হাসান। সাম্প্রতিক সময়ে দারুণ ফর্মে এই দুই টাইগার অলরাউন্ডার। টাইগার্সের আইকন হিসেবে আছেন শ্রীলঙ্কার পেসার ইসুরু উদানা। এছাড়াও খেলবেন জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচারদের মতো ক্রিকেটাররা।

Leave a Reply

Your email address will not be published.