পুরো পরিবার সহ করোনায় আক্রান্ত দীপিকা পাড়ুকোন

বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের  বাবা শনিবার জ্বরে আক্রান্ত হলে বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা। করোনায় আক্রান্ত হয়েছেন হাসপাতালের কর্তৃপক্ষ জানান। তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল। এ ছাড়া করোনায় সংক্রমিত হয়েছেন দীপিকার মা উজালা ও বোন অনিশাও। আপাতত তাঁরা বাড়িতেই আইসোলেশনে আছেন।

বেশ কিছুদিন আগে একাধিক উপসর্গ থাকায় দীপিকার বাবা, মা ও বোন করোনা পরীক্ষা করান। তিনজনেরই পজিটিভ ফল আসে। তবে আপাতত সবার অবস্থা স্থিতিশীল রয়েছে। এ সপ্তাহেই প্রকাশ পাড়ুকোনকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে।

গত সপ্তাহে তাঁর ইনস্টাগ্রাম পোস্ট থেকে সে রকমই আঁচ করা যাচ্ছে। মানসিক স্বাস্থ্য বিষয়ে সচেতন করতে এক পোস্টে দীপিকা লিখেছেন, “ আমাদের মতো লাখো মানুষ (আমি ও আমার পরিবারসহ) ভালো থাকতে হিমশিম খাচ্ছি। করোনার এই সংকটকালে আমাদের মানসিক স্বাস্থ্যের পরিচর্যার কথা ভুলে গেলে চলবে না। এটাও সমান গুরুত্বপূর্ণ। মনে রাখবেন আপনি একা নন, আমরাও আপনার সহযাত্রী। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো আমরা আশাবাদী।“

দীপিকার টিমের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে নিশ্চিত কোনো খবর পাওয়া যায়নি। তবে ভারতীয় ম্যাগাজিন ফিল্মফেয়ার বিষয়টি নিশ্চিত করেছে। দীপিকাও মা-বোনের সঙ্গে ব্যাঙ্গালুরুর বাড়িতে কোয়ারেন্টিনে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *