পুরনো মুস্তাফিজ ফিরেছেন

ব্যাট-বল হাতে দুর্দান্ত দিন পার করা রাজস্থান রয়্যালস পেয়েছে সহজ জয়। সানরাইজার্স হায়দরাবাদকে ৫৫ রানে হারিয়ে জয়ে ফিরেছে মোস্তাফিজরা। ব্যাট হাতে দুর্দান্ত সেঞ্চুরি করে জয়ের ভিত গড়ে দিয়েছিলেন ইংলিশ তারকা জস বাটলার। টি-টোয়েন্টি ক্যারিয়ারে বাটলারের একটি সেঞ্চুরির অপেক্ষা দীর্ঘ দিনের। এরপর বল হাতে আগুন ঝরান ‘কাটার মাস্টার’ মোস্তাফিজুর রহমান। সহজ  জয় পায় রাজস্থান রয়্যালস।

আইপিএল ক্যারিয়ারে ৯৫ ও ৯৪ রানে অপরাজিত থাকলেও সেঞ্চুরি পাননি তিনি। সব মিলিয়ে ১০বার ৮০ রান পেরিয়েও আক্ষেপটা ছিল তার। অবশেষে রবিবার সেই আক্ষেপ দূর হয়েছে। হায়দরাবাদের বিপক্ষে পেয়েছেন সেঞ্চুরি। তার অনবদ্য ১২৪ রানের ওপর ভর করেই রাজস্থান বড় সংগ্রহ পায়। ৬৪ বলে ১১ চার ও ৭ ছক্কায় দিল্লিতে ঝড় তোলেন এই ইংলিশ ব্যাটসম্যান। এছাড়া সঞ্জু স্যামসনের ব্যাট থেকে আসে ৩৩ বলে ৪৮।

রাজস্থানের দেওয়া কঠিন লক্ষ্যে খেলতে নেমে ওপেনিং জুটিটা ভালোই হয়েছিল হায়দরাবাদের। কিন্তু এরপরই মোস্তাফিজের তোপের মুখে পড়তে হয় ব্যাটসম্যানদের। ২০ রান খরচায় নিয়েছেন ৩ উইকেট।মোস্তাফিজ ও ক্রিস মরিস মিলে হায়দরাবাদকে ১৬৫ রানে থামিয়ে দিয়ে ৫৫ রানের জয় তুলে নেন। বল হাতে দুর্দান্ত দিন পার করেছেন মোস্তাফিজ। ৪ ওভারে মাত্র ২০ রান দিয়ে বাঁহাতি পেসার পেয়েছেন ৩ উইকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *