পরীমনির সাথে বোট ক্লাবে কী ঘটেছিল নাসিরের বিবৃতি

ব্যবসায়ী নাসির ইউ আহমেদ  ৮জুন রাতে বোট ক্লাবে কী ঘটেছিল তার বর্ণনা দেন একটি বিবৃতিতে।ঢালিউড অভিনেত্রী  পরীমনির করা ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় বেশ কিছুদিন জেল খেটে কারামুক্ত হয়েছেন তিনি।নাসির দাবি করেন সেই রাতে পরীমনি মাতাল অবস্থায় ঢাকা বোট ক্লাবে ঢুকে আবারও মদের অর্ডার দেন।ওয়েটাররা দিতে না চাইলে নিজ হাতে পরী সেটি বারের সেলফ থেকে নিয়ে আসেন। এতে বাধা দিলে পরীমনি অকথ্য ভাষায় গালিগালাজ করে।

গণমাধ্যমকে দেওয়া বিবৃতিতে নাসির আরও বলেন, সম্প্রতি আমাকে নিয়ে প্রচারিত একটি মিথ্যা ঘটনা নিয়ে নায়িকা পরীমনি যে অপপ্রচার করেছেন তা আপনারা ইতোমধ্যেই জেনেছেন।আমি ঢাকা বোট ক্লাবের কার্যকরী পরিষদের একজন সদস্য হিসেবে ক্লাবের ডিসিপ্লিন, মেনটেইন্যান্স, কালচারাল অ্যাফেয়ার্স ও এন্টারটেইনমেন্টের দায়িত্বে নিয়োজিত।আমি দূর থেকে লক্ষ্য করছিলাম তারা  মাতাল অবস্থায়ই ক্লাবে প্রবেশ করেন।তারা আমাদের পাশের একটি টেবিলে বসেন এবং ওয়েটারদের ড্রিংকসের বোতল দিতে বলেন।ওয়েটাররা এক বোতল ড্রিংকস টেবিলে সার্ভ করলে আরও এক বোতল ড্রিংকস টেবিলে আনান এবং সেই বোতলের অর্ধেকেরও বেশি শেষ করে ফেলেন আরও চাইলে ওয়েটাররা তা নিতে বাধা দিলে পরীমনি ক্ষিপ্ত হন এবং ওয়েটারদের সঙ্গে কথা কাটাকাটি ও অকথ্য ভাষায় গালাগাল করতে থাকেন। একপর্যায়ে টেবিলে রাখা প্লেট-গ্লাস অনবরত ছুড়ে ভাঙতে থাকেন।পরীমনি আমাকে তুই-তোকারি করে অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন এবং টেবিলে রাখা প্লেট, গ্লাস ছুড়ে মারতে থাকেন। আমি তাকে বারবার অনুরোধ করি, যাতে তিনি এসব থেকে নিভৃত হন।

এ অবস্থায় ক্লাবের বাইরে দায়িত্বরত সিকিউরিটি স্টাফদের ডাকি। কিছুক্ষণ পরেই ক্লাবের সিকিউরিটিরা উপস্থিত হন এবং বলি তাদের ক্লাব থেকে বের করে দিতে। এ কথা বলে আমি ক্লাব ত্যাগ করি।ঘটনার চার-পাঁচ দিন পর পরীমনি একটি ফেসবুক স্ট্যাটাস দেন এবং এর কিছুক্ষণ পর তিনি সংবাদ সম্মেলন করেন। সেখানে আমাকে নিয়ে তার মিথ্যাচারে আমি হতভম্ব হয়ে পড়ি।ন্যায়বিচার পাওয়ার বিষয়ে আশাবাদী নাসির বিবৃতিতে আরও বলেন, দেশের আইনশৃঙ্খলা বাহিনী ও মহামান্য আদালতের প্রতি আমার পূর্ণ আস্থা ও বিশ্বাস রয়েছে এবং আমি ন্যায়বিচার পাব।

উল্লেখ্য গত ১৩ জুন সন্ধ্যায় ফেসবুক পোস্টে পরীমনি অভিযোগ করেন, তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে। ফেসবুক পোস্টে এ অভিযোগ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেন পরীমনি। ১৩ জুন রাতে বনানীর নিজ বাসায় সাংবাদিকদের তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *