ঝড়ের ভিতর পদ্মায় ডুবে যায় মাইক্রোবাস

মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে রাজবাড়ীর দৌলতদিয়ার ৫ নম্বর ফেরিঘাটে ঢাকাগামী একটি মাইক্রোবাস ঘাটে অপেক্ষমাণ ইউটিলিটি (ছোট) মাধবীলতা ফেরিতে ওঠার অপেক্ষায় ছিল। এ সময় হঠাৎ ঝড়বৃষ্টি শুরু হলে প্রচণ্ড বাতাসে পন্টুনের তার ছিঁড়ে ঘাট থেকে প্রায় ৩৫০ মিটার দূর নদীতে চলে যায়। এ সময় পন্টুনের র‌্যাম থেকে মাইক্রোবাসটি পদ্মা নদীতে পড়ে যায়।

খবর পেয়ে গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও পাটুরিয়ার ডুবুরি দল মাইক্রোবাসের সন্ধান পান। উদ্ধারকারী জাহাজ এসে বেলা পৌনে দুইটার দিকে মাইক্রোবাস টেনে তোলে। কিন্তু তাতে কোনো মানুষ ছিল না।ঝড়বৃষ্টি শুরু হলে ফেরির পন্টুনে দাঁড়িয়ে থাকা সাদা রঙের মাইক্রোবাসটি পদ্মায় পড়ে মাত্র দুই মিনিটে চোখের পলকে ডুবে যায়। দূর থেকে দেখা ছাড়া কিছুই করার ছিল না।

রাজবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক আনোয়ার হোসেন বলেন, ‘দুর্ঘটনার পর খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। তাৎক্ষণিক খোঁজখবর নিই। পাটুরিয়া থেকে ডুবুরি দল এসে কাজ শুরু করে। গাড়িটা উদ্ধার করা গেলেও গাড়িতে কাউকে পাওয়া যায়নি। কেউ কেউ বলেছেন গাড়িতে লোক ছিল। কিন্তু আমরা গাড়িতে কাউকে পাইনি। তবে চালকের সন্ধানে আমাদের ডুবুরি দল কাজ অব্যাহত রেখেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *