এবার করোনায় কাবু হলেন শিল্পা শেঠির পরিবার

বিপর্যস্ত পুরো ভারত। বাতাসে ভাসছে  লাশের পোড়া গন্ধ। বলিউড পাড়ায় চলছে করোনার লিলা খেলা, শোনা যাচ্ছে  একের পর এক  দুঃসংবাদ । এবার শোনা গেল, নায়িকা শিল্পা শেঠির পরিবার করোনায় আক্রান্ত। এমনকি তাঁর এক বছরের মেয়ে সমীষাও এ ভাইরাসে আক্রান্ত। শিল্পার আট বছরের ছেলে ভিয়ানও। তবে এই নায়িকার করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে।

ইনস্টাগ্রামের পোস্টে তিনি লিখেছেন, “গত ১০ দিন আমাদের পরিবারের জন্য বেশ কঠিন সময় ছিল। প্রথমে আমার শ্বশুর-শাশুড়ি করোনা পজিটিভ হন। এরপর সমীষা, ভিয়ান, আমার মা আর রাজ করোনায় আক্রান্ত হন। সব নিয়ম মেনে যে যাঁর নিজের ঘরে আইসোলেশনে আছেন। আর চিকিৎসকের পরামর্শমতো চলছেন। আমার বাড়ির দুজন গৃহকর্মীও করোনা পজিটিভ। তাদেরও চিকিৎসা চলছে।“একমাত্র শিল্পা বাদে গৃহকর্মী থেকে শুরু করে পুরো পরিবার করোনার শিকার।

বলিউডে করোনায় আক্রান্তের তালিকা ক্রমেই বাড়ছে। এই তালিকায় আছেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, অর্জুন রামপাল, সোনু সুদ, আমির খান, বরুণ ধাওয়ান, রণবীর কাপুর, কৃতি শ্যানন, পূজা হেগড়ে, ভূমি পেড়নেকর, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, অক্ষয় কুমার, মনোজ বাজপেয়ীসহ আরও অনেক বলিউড তারকা।

শিল্পা  আরও জানিয়েছেন, “তিনি করোনা নেগেটিভ ঈশ্বরের করুণায় সবাই সুস্থতার পথে। আমার পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। আমরা সব নিয়ম মেনে চলছি। বিএমসি কর্মকর্তাদের সহযোগিতার জন্য ধন্যবাদ। আপনি কোভিড পজিটিভ হন কিংবা না হন, অবশ্যই মাস্ক পরুন এবং স্যানিটাইজ করতে থাকুন। সুরক্ষিত থাকুন আর মানসিকভাবেও সুস্থ থাকুন।“

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *