পাঁচ মাস চিকিৎসা শেষে দেশে ফিরেছেন রওশন এরশাদ

পাঁচ মাস চিকিৎসা শেষে দেশে ফিরেছেন সাবেক সেনা প্রধান হুসেইন মুহাম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ। পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী, রওশন এরশাদকে বহনকারী থাই এয়ারওয়েজের ফ্লাইট টিজি-৩২১ রোববার (২৭ নভেম্বর) ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এ সময় জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনউল রশীদ, এরশাদের পুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা সাদ একসঙ্গে দেশে ফেরেন।

এ সময় বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ থেকে বিরোধীদলীয় নেতাকে শুভেচ্ছা জানান জাতীয় পার্টির শীর্ষ নেতাগণ। অনুষ্ঠান শেষে দলের নেতাকর্মী, সমর্থক ও গণমাধ্যমের উদ্দেশ্যে বক্তব্য দেন রওশন এরশাদ।

রওশন এরশাদের দেশে ফেরা উপলক্ষে বিমানবন্দর এলাকায় জাতীয় পার্টির নেতাকর্মীদের ব্যাপক শোডাউন দেখা গেছে। এ সময় তারা ‘আমরা সবাই এরশাদ সেনা’, ‘রওশন এরশাদের আগমন,শুভেচ্ছায় স্বাগতম’ স্লোগান দেন।

সম্মেলন আয়োজক কমিটির সেক্রেটারি গোলাম মসীহ বলেন, দলের নেতাকর্মীরা রওশন এরশাদের আগমনে উচ্ছ্বসিত, তার আগমনে অনেক ভুল ধারণা দূর হবে এবং জাপার রাজনীতিতে নতুন মাত্রা আসবে।

রওশন এরশাদ ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট সভা শেষ করে দ্বিতীয় দফায় চিকিৎসার জন্য ৫ জুলাই থাইল্যান্ডে যান। প্রায় পাঁচ মাস চিকিৎসার পর রোববার তিনি দেশে ফিরেন।