মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের একাধিক শূন্য পদে লোকবল নিয়োগ দেবে। সম্প্রতি ৩টি পদে মোট ৩৯ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। আগামী ১১ জুলাই পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।

প্রোগ্রামার পদের সংখ্যা: ১টি

আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটারবিজ্ঞান বা সিএসই/আইসিটি বিষয়ে স্নাতক পাস। সংশ্লিষ্ট বিষয় ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আইটিইএস সার্টিফিকেটধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।কম্পিউটার সোসাইটির সদস্য হতে হবে।

বেতন স্কেল: ৫৬,৫২৫ টাকা

সহকারী প্রোগ্রামার পদের সংখ্যা: ১টি

আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটারবিজ্ঞান বা সিএসই/আইসিটি বিষয়ে স্নাতক পাস। সংশ্লিষ্ট বিষয় ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। স্ট্যান্ডার্ড অ্যাপটিচ্যুড টেস্টে উত্তীর্ণ হতে হবে। পেশাগত কম্পিউটার সোসাইটির সদস্য হতে হবে।

সাকল্যে বেতন: ৩৫,৬০০ টাকা

তথ্যসেবা কর্মকর্তা পদের সংখ্যা: ৩৭টি

আবেদনে যোগ্যতা: যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটারবিজ্ঞান বা সিএসই/আইসিটি বিষয়ে ডিপ্লোমা পাস। বেসিক আইটি প্রশিক্ষণ থাকতে হবে। অফিস অ্যাপ্লিকেশন ও ইন্টারনেট ব্রাউজিং সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। শুধু নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

সাকল্যে বেতন: ২৭,১০০ টাকা

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা (http://erecruitment.bcc.gov.bd) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ১১ জুলাই পর্যন্ত জমা দিতে পারবেন।