পানি উন্নয়ন বোর্ডের ভাইবার সূচি প্রকাশ

করোনা মহামারির কারণে গত ৪ এপ্রিল এ পরীক্ষা স্থগিত করা হয়েছিল। পানি উন্নয়ন বোর্ডের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে , সূচি অনুযায়ী, ভাইভা ও কম্পিউটার চালনা বিষয়ে ব্যবহারিক পরীক্ষা আগামী ১ জুন থেকে শুরু হয়ে চলবে ২১ জুন পর্যন্ত। পানি উন্নয়ন বোর্ডের উপসহকারী প্রকৌশলী/শাখা কর্মকর্তা (পুর)/প্রাক্কলনিক পদে মৌখিক (ভাইভা) ও ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষার্থীদের যে কাগজপত্র সঙ্গে আনতে হবে

  • লিখিত পরীক্ষার জন্য জারি করা প্রবেশপত্র অবশ্যই সঙ্গে আনতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে। উল্লেখ্য, মৌখিক/ব্যবহারিক পরীক্ষার জন্য আলাদা কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না।

 

  • শিক্ষাগত যোগ্যতার সব সনদপত্র ও নম্বরপত্রসহ আবেদনে উল্লিখিত অভিজ্ঞতা/যোগ্যতার অপরাপর সব সনদের মূল কপি অবশ্যই সঙ্গে আনতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে। সেই সঙ্গে এসএসসি বা সমমান পাসের সনদপত্র এবং নম্বরপত্র, ডিপ্লোমা বা সমমান পাসের সনদপত্র ও নম্বরপত্র, কম্পিউটার চালনার অভিজ্ঞতার সনদপত্র, পাসপোর্ট সাইজের ২ কপি রঙিন ছবি (আবেদনের সঙ্গে সংযুক্ত ছবির অনুরূপ), নাগরিকত্বের সনদপত্র, চারিত্রিক সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের অনুলিপি আনতে হবে।

 

  • মৌখিক পরীক্ষার সময় মাস্ক পরাসহ অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

 

উল্লিখিত তারিখ ও সময় অনুযায়ী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ভাইভা ও ব্যবহারিক পরীক্ষা ৭২ গ্রিন রোড, ঢাকায় অবস্থিত পানি ভবনের কনফারেন্স রুমে (কক্ষ নং-৬০৭) অনুষ্ঠিত হবে।

 

Leave a Reply

Your email address will not be published.