জন্মদিনে মীর সাব্বির

শুক্রবার ছিল এই অভিনেতা ও পরিচালক  মীর সাব্বির  এর জন্মদিন। আর জন্মদিনে সেরা উপহার হিসেবে পেয়েছেন একটি চিরকুট। টিভিনাটকে বরিশালের ভাষাকে জনপ্রিয় করার পেছনে যাঁদের অবদান রয়েছে, মীর সাব্বির সেই দলের অন্যতম। এ নিয়ে রীতিমতো গর্বিত তিনি। আর নিজের মাতৃভাষার জনপ্রিয়করণকে নিজের বিজয় হিসেবে দেখেন সাব্বির।

সাব্বির বলেন, ”২০০৮ সালে আমি, “বরিশাল বনাম নোয়াখালী” নামের নাটকটা বানিয়েছিলাম। তারপর থেকে নাটকে বরিশালের আঞ্চলিক ভাষা দেশের মানুষের কাছে আরও জনপ্রিয় হয়ে ওঠে। মায়ের কাছে শেখা ভাষা নাটকের মাধ্যমে মানুষের কাছে অধিক পরিচিতি পাচ্ছে, এটা আমাকে খুব আনন্দ দেয়। একে নিজের বড় বিজয় মনে করি।”

জন্মদিনে সহকর্মী ও বিনোদন অঙ্গনের সবার শুভেচ্ছায় সিক্ত হয়েছেন মীর সাব্বির। তিনি বলেন, ”শুটিংয়ে সবাই অভিনন্দন জানিয়েছে। সবাইকে নিয়ে কেক কেটেছি। অনেকেই ফোন করেছেন, শুটিংয়ের ফাঁকে ফাঁকে সবার সঙ্গে কথা বলেছি। দিনের শুরুতেই, রাতে, আমার দুই বোন, আমার দুই ছেলে, পরিবারের অন্যরা শুভেচ্ছা জানিয়েছেন। আমার ছোট ছেলের বয়স ৭ বছর। সে, “আই লাভ ইউ বাবা” লিখে একটি চিরকুট উপহার দিয়েছে। সন্তানের উইশটা আমার জন্য অনেক আনন্দের। মনে হয়েছে, পৃথিবীর সেরা উপহারটা ছেলের কাছ থেকে পেলাম।”

Leave a Reply

Your email address will not be published.