নির্বাচনে  দাড়াঁলেন  ভিক্ষুক

রোববার বেলা ১১টার দিকে ফরিদপুর পৌরসভা চত্বরে আয়োজিত মেয়রের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে, মেয়র হিসেবে দায়িত্ব নেন  অমিতাভ বোস । মেয়র অমিতাভ বোস বলেন,” আমি ভিক্ষুক হয়ে ভোট নিয়েছি, ভিক্ষুক হয়েই থাকব। অতীতে অনেককে দেখেছি তাঁরা ভিক্ষুক হয়ে ভোট নিয়ে মালিক হয়ে গেছেন। কিন্তু আমি সব সময় আপনাদের সেবক হয়েই থাকব।”

তিনি বলেন, ”আমার প্রধান লক্ষ্য হচ্ছে পৌরবাসীর বাক্‌স্বাধীনতা নিশ্চিত করা। পৌরসভায় এসে প্রতিটি নাগরিক তাঁদের মনের কথা যেন স্পষ্টভাবে বলতে পারেন, তা নিশ্চিত করা হবে। আপনাদের ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলব না। আমার নির্বাচনী অঙ্গীকার ছিল, আমি ঘুষ–দুর্নীতিমুক্ত থাকব। আমি এমন কাজ করব না যাতে একদিন যে ব্যক্তিকে আপনারা বিপুল ভোটে নির্বাচিত করেছিলেন, সেই ব্যক্তিকেই আবার আস্তাকুড়ে নিক্ষেপ করতে হয়।”

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিদায়ী মেয়র শেখ মাহাতাব আলী বক্তব্য দেন। সভাপতিত্ব করেন পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহজাহান মিয়া। দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রাজ্জাক মিয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝর্ণা হাসান, মহিলাবিষয়ক সম্পাদক আইভী মাসুদ প্রমুখ।

নির্বাচিত কাউন্সিলরদের মধ্যে বক্তব্য দেন হেলেনা খানম, কুদ্দুসুর রহমান ও নজরুল ইসলাম মৃধা। পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষে বক্তব্য দেন নির্বাহী প্রকৌশলী শামসুল আলম খান, সচিব তানজিলুর রহমান ও কর্মচারী ফরহাদ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *