প্রিয়াঙ্ক-নিকের বিবাহবিচ্ছেদ নিয়ে মন্তব্য পরিচালকের

এইতো কয়দিন দিন আগেই আমির খান এবং কিরণ রাওয়ের বিচ্ছেদ হয়।আমির খান এবং কিরণ রাওয়ের বিচ্ছেদ নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন কমল আর খান নামে এক পরিচালক। এবার তার নিশানা প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের দিকে। এই দুই তারকার দাম্পত্য নিয়ে ভবিষ্যদ্বাণী করে ফেললেন কমল।

টুইটারে তিনি লিখলেন,আগামী ১০ বছরের মধ্যে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।নিজেকে পরিচালক-প্রযোজক-অভিনেতা হিসেবে পরিচয় দেন কমল। তিনি আবার স্বঘোষিত ছবি সমালোচকও বটে। কিন্তু বিতর্কিত মন্তব্যের স্রষ্টা হিসেবেই তিনি বিখ্যাত। কিন্তু কমলের এই টুইট মেনে নিতে পারেননি নেটাগরিকরা। মন্তব্য বাক্সেও সেই ছাপ স্পষ্ট।অন্য একজন লিখেছেন, ‘আমিও ভবিষ্যদ্বাণী করছি। আপনি আগামী ১০ দিনের মধ্যে মারা যাবেন।’ অনেকেই আবার নেতিবাচক মন্তব্যের পরিবর্তে তারকাদের প্রশংসা করতে উপদেশ দিয়েছেন কমলকে।

বলিউডের ছবি থেকে হলিউডের দাম্পত্য— সব বিষয়েই ফলাও করে নিজের মতামত টুইটারে প্রকাশ করে থাকেন তিনি। আমির এবং কিরণের বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার দিন কয়েক বাদে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করেন কমল।তিনি দাবি করেন, প্রথম শুনেছিলেন আমির খান কিরণকে বিয়ে করতে চলেছেন, তখন নাকি তার মনে হয়েছিল- কিরণের মতো এতো সাধারণ চেহারার মহিলাকে অভিনেতা বিয়ে করছেন কেন!