আমাজনে  শাকিব খান

শাকিব খানের ভক্তদের জন্য সুখবর। তাঁর অভিনীত তিনটি ছবি এখন উপভোগ করা যাবে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে। ছবিগুলো রয়েছে জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘আমাজন প্রাইম’-এ। বাংলাদেশ থেকে আপাতত ট্রেলার দেখেই সন্তুষ্ট থাকতে হবে। তবে খুব শিগগির বাংলাদেশি আমাজন প্রাইম গ্রাহকেরা শাকিবের ছবি তিনটি দেখতে পাবেন।

অশোক ধানুকা জানান, বিশ্বের জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে দেখা যাচ্ছে শাকিব খানের তিনটি সিনেমা ‘শিকারী’, ‘চালবাজ’ ও ‘ভাইজান এলো রে’। ছবি তিনটি কয়েক বছর আগে বাংলাদেশ ও ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। তিনটি ছবিতেই শাকিব খানের অভিনয় সবার কাছে প্রশংসিত হয়। ছবিগুলোকে শাকিব খানের অভিনয়জীবনের অন্যতম মাইলফলক মনে করেন সিনেমাপ্রেমীরা। এসব সিনেমার মাধ্যমে নতুন শাকিব খানকে দেখতে পান দর্শকেরা। পাশাপাশি ভারতেও নিজের পরিচিতি তৈরি করেন শাকিব।

দেশের দুই গুণী পরিচালক জানালেন, তাঁদের জানামতে এর আগে বাংলাদেশের কোনো সিনেমা আমাজন প্রাইমে জায়গা করতে পারেনি। শাকিব খান অভিনীত তিনটি সিনেমার মধ্যে একটি যৌথ প্রযোজনার এবং বাকি দুটি কলকাতার নিজস্ব প্রযোজনার। বিশ্বব্যাপী ১৫০ মিলিয়নের বেশি সাবস্ক্রাইবার রয়েছে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমের।