লাশবাহী অ্যাম্বুলেন্সের সাথে কাভার্ডভ্যান ও বাসের সংঘর্ষে ৬ যাত্রী নিহত।

বুধবার বিকাল ৪টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের বরিশালের উজিরপুর উপজেলার আটিপাড়া নামক স্থানে লাশবাহী অ্যাম্বুলেন্সের সাথে কাভার্ডভ্যান ও বাসের ত্রিমুখী সংঘর্ষে অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী নিহত এবং বাসের ১০ যাত্রী আহত হয়েছেন।দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৪ জন পুরুষ এবং ২জন নারী যাত্রী রয়েছে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তিনদিন বয়সী মৃত নবজাতক তামান্নাকে নিয়ে তার বাবা আরিফ ঢাকা থেকে স্বজনদের সাথে অ্যাম্বুলেন্স নিয়ে ঝাঠকাঠীর গ্রামের বাড়িতে আসছিলো।

অ্যাম্বুলেন্সটি ঢাকা-বরিশাল মহাসড়কের আটিপাড়া এলাকায় পৌঁছলে বিপরীতমুখী কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় একটি বাসও সজোরে ধাক্কা দিলে তিনটি যানবাহনই দুমড়ে মুচড়ে যায়। এতে করে অ্যাম্বুলেন্সের ৫ আরোহী ঘটনাস্থলে এবং গুরুতর অবস্থায় একজনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সন্ধ্যার পর তার মৃত্যু হয়। সংঘর্ষের পর ঢাকা-বরিশাল মহাসড়কে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

নিহতরা হলো- ঝালকাঠীর বাউকাঠি এলাকার বাসিন্দা আরিফ হোসেন ও তার স্ত্রী শিউলী বেগম, আরিফের মা কহিনুর বেগম, ভাই কাইউম হোসেন ও অ্যাম্বুলেন্স চালক কুমিল্লার আলমগীর হোসেন এবং অজ্ঞাত এক যুবক।পুলিশ জানিয়েছে, অজ্ঞাত যুবক নিহত অ্যাম্বুলেন্স চালকের সহযোগী।

Are you happy ? Please spread the news