নুসরাত ঘরে নতুন অতিথি

নুসরাতের বাড়িতে  নতুন অতিথির আগমন। ইনস্টাগ্রামে এই সুখবর দিয়েছেন নিজেই অভিনেত্রী।বুমেরাং ভিডিও শেয়ার করে নতুন অতিথির আগমন বার্তা দিয়েছেন অন্তঃসত্ত্বা নায়িকা।কী চমকে গেলেন! সোমবার (৬ জুলাই) নুসরাতের পোস্টে দেখা যায় সন্ধ্যায় ভিডিওতে জ্বলজ্বল করল ‘হোম’ লেখা নেমপ্লেট। হোম শব্দের ‘O’ লেটারটির জায়গায় পায়ের ছাপএই বুমেরাং ভিডওর সঙ্গে দুটি ছোট্ট পায়ের ইমোজি ব্যবহার করে লেখা ‘ওয়েলকামিং।  হিন্দুস্তান টাইমসের।

এই পোস্ট দেখে শুরু হয়েছে নতুন জল্পনা কল্পনা। ইমোজিটি দেখে মনে হচ্ছে তা কোনও ছোট্ট কুকুর ছানাকে দত্তক নিয়েছেন নুসরাত। এবং তাকেই বাড়িতে স্বাগত জানালেন নুসরাত।

নুসরাতের সারমেয়ে প্রেমের কথা খুব বেশি জানা নেই, কিন্তু যশ দাশগুপ্তর খুব কাছের সারমেয়। গতকালও রবিবার নিজের প্রিয় সারমেয়র সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন যশ দাশগুপ্ত ।যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানের প্রেম কাহিনি এখন টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন ।চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে চলে আসে এই বিতর্কিত প্রেমের গল্প। তখন অবশ্য রাজস্থানে ছুটি কাটাচ্ছেন যশ-নুসরাত। মরুভূমির আঁকাবাঁকা পথে যখন নতুন জীবনের সোজাপথ খুঁজতে ব্যস্ত দুজনে তখন সংবাদমাধ্যমে প্রকাশ্যে চলে আসে নিখিল-নুসরাতের সাজানো সংসার তাসের ঘরের মতো ভেঙে পড়েছে।

এত বিতর্কেরও মাঝেও সোশ্যাল মিডিয়াতে সমানতালে অ্যাক্টিভ নুসরাত । দু-দিন আগেই আগাম সুখবরের ইঙ্গিত দিয়েছিলেন যশ, আর সোমবার ছোট্ট দু-পা-এর ইমোজি যোগ করা ছবি পোস্ট করে চমকে দিলেন নুসরাত ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *