টম এবং জেরির ৮০ বছর

বাড়িতে বাস করা বিরক্তিকর মাউস থেকে অসুস্থ একটি কার্টুন বিড়াল তাকে পনির বোঝাই ফাঁদে ফেলে বাইরে নিয়ে যাওয়ার চক্রান্ত করেছিল। মাউস, তার পরিকল্পনায় বুদ্ধিমানভাবে, জলখাবারটি নিরাপদে সরিয়ে দেয় এবং পুরো পেট দিয়ে সানটার্স করে দেয়।

আপনি সম্ভবত অনুমান করতে পারেন যে এরপরে কী ঘটে। গল্পটি প্রায় সবসময় যেমন শেষ হয়: বিড়ালটি বেদনাতে কাঁদতে কাঁদতে কাঁদতে কাঁদতে কাঁদতে কাঁদতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁধে .ুকে পড়ে তার বিরুদ্ধে আরও একটি প্লট ব্যর্থ হয়।

চক্রান্তটি পরিচিত হতে পারে তবে এর পিছনে গল্পটি নাও থাকতে পারে। একাডেমি অ্যাওয়ার্ড শীতল যুদ্ধের আয়রন কার্টেনের পিছনে গোপন প্রযোজনায় জিতল – এভাবেই এই সপ্তাহে ৮০ বছর বয়সী টম এবং জেরি বিশ্বের অন্যতম সেরা ডাবল-ক্রিস্ট হয়ে ওঠেন।

দুজনেই হতাশার জায়গা থেকে স্বপ্ন দেখেছিলেন। এমজিএমের অ্যানিমেশন বিভাগ, যেখানে স্রষ্টা বিল হানা এবং জো বারবেরা কাজ করেছিলেন, অন্য স্টুডিওগুলির সাফল্য অনুকরণ করতে সংগ্রাম করেছিলেন যারা পোর্কি পিগ এবং মিকি মাউসের মতো চরিত্রগুলিকে আঘাত করেছিলেন।

একঘেয়েমি থেকে, অ্যানিমেটারগুলি, উভয়ই 30 বছরের কম বয়সী, তাদের নিজস্ব ধারণাটি ভাবতে শুরু করেছিল। বারবেড়া বলেছিলেন যে তিনি বিড়াল এবং মাউস কার্টুনের সাধারণ ধারণাটি পছন্দ করেছিলেন, সংঘাত এবং তাড়া দিয়ে, যদিও এর আগে এটি অসংখ্যবার করা হয়েছিল।

Are you happy ? Please spread the news