আওয়ামীলীগের হাতে স্বেচ্ছাসেবক দলের নেতা নিহত হয়েছেন বলে অভিযোগ

 

বুধবার মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে।

নিহত রিপন হোসেন লেবু (৪৯) উপজেলার জামালপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে এবং মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহকারী কোষাধ্যক্ষ ছিলেন পেশায় বালু ব্যবসায়ী।

বায়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু জানান, সকাল ১১ টা নাগাদ কিছু যুবক ইউপি অফিসের পিছনে লেবুকে কুপিয়ে হত্যা করে এবং তাকে রক্তের পুকুরে ফেলে রেখে যায়।

তার চিৎকার শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে তাকে সিঙ্গাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার সাeedদা বিন খান নিউ এজকে জানান, সকাল সাড়ে এগারটার দিকে রিপনকে হাসপাতালে নিয়ে আসা হয়।

ভিকটিমের ভাই সাইফুল ইসলাম বাবু অভিযোগ করেছেন যে বায়রা গ্রামের বাসিন্দা আ’লীগ কর্মী হায়দার আলীর নেতৃত্বে ১০-১২ জন তার ভাইকে ছুরিকাঘাত করে।

তিনি অভিযোগ করেছেন, টেন্ডারের মাধ্যমে রাস্তা নির্মানের কাজ পাওয়ার বিতর্ককে কেন্দ্র করে হায়দার তার ভাইকে হত্যা করেছিলেন।

Are you happy ? Please spread the news