বিয়ের দাওয়াতে যেতে গিয়ে সড়ক দূরঘটনায় ৬ জন নিহত

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে একটি প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে গেছে। এতে অন্তত ছয়জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

২৯ ফেব্রুয়ারি দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কে উপজেলার সাহাব্দিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সবাই প্রাইভেটকারে ছিলেন বলে জানা গেছে। দুপুর দেড়টার দিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশনের কর্মকর্তা আতাউর রহমান জানান, দুর্ঘটনার পর তারা ঘটনাস্থলে ছুটে যান। প্রাইভেটকারের ভেতর থেকে তিনটি লাশ উদ্ধার করা হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানান, দুর্ঘটনার পর হাসপাতালে ইতিমধ্যেই এক নারী ও এক শিশুর লাশ এসেছে। এ ছাড়া গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক।

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম জানান, হাসপাতালের লাশের খবর তাদের জানা নেই। তবে তাদের কাছে তিনজনের লাশ আছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের কারও পরিচয় জানা যায়নি। তবে প্রাইভেটকারের যাত্রীরা সবাই রাজশাহী শহর থেকে গোদাগাড়ী সদরের দিকে যাচ্ছিলেন বলে জানান ওসি। তাদের নাম পরিচয় এখনও জানা যাইনি।

Are you happy ? Please spread the news