‘বাগি থ্রি’ প্রথম দিন আয় ১৭ কোটি রুপি!

ছবির আয় সংক্রান্ত তথ্য দিয়েছেন শো বিজ বিশেষজ্ঞ তারান আদর্শ। তাঁর মতে, করোনা ভাইরাসের আতঙ্কের পরও দুর্দান্ত সূচনা করেছে ‘বাগি থ্রি’। ছবি ব্যবসার জন্য এ সময়টাকে খুব সুবিধাজনক বলছেন না কেউই। এরই মধ্যেই ‘বাগি থ্রি’ দুই সংখ্যার কাছাকাছি আয় করায় ছবিটির প্রশংসা করেছেন তারান।

শ্রদ্ধা কাপুর ও টাইগারদের সিনেমা ‘বাগি থ্রি’ নিয়ে প্রত্যাশা ছিল অনেক। বলা চলে সেই প্রত্যাশা পূরণও হয়েছে। মুক্তির প্রথম দিনে ছবিটি আয় করেছে সাড়ে ১৭ কোটি রুপি। ছবিটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৭০ কোটি রুপি।

বলিউড তারকা টাইগারের একমাত্র ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ‘বাগি’ মুক্তির প্রথম দিনে আয় করেছিল ১১ দশমিক ৮৪ কোটি রুপি। ‘বাগি টু’ আয় করেছিল ২৫ দশমিক ১০ কোটি রুপি। হৃতিক রোশনের সঙ্গে টাইগার শ্রফের যুগলবন্দি ‘ওয়ার’ প্রথম দিনে আয় করেছিল ৫৩ দশমিক ৩৫ কোটি রুপি। পেছনের আয়-রোজগারের সঙ্গে তুলনা করে ‘বাগি থ্রি’র সূচনাকে মন্দ বলতে পারছেন না কেউ। দেখার পালা, ভোরের সাফল্য কতটা ধরে রেখে এগিয়ে যেতে পারে ছবিটি।

তবে দুঃখের কথা হচ্ছে, ‘বাগি থ্রি’ ফাঁস হয়ে গেছে অনলাইনে। মুক্তির কয়েক ঘণ্টার মধ্যে ছবিটি অনলাইনে ছেড়ে দিয়েছে কুখ্যাত পাইরেসি ওয়েবসাইট তামিল রকার্স। বিশেষজ্ঞদের ধারণা এই পাইরেসির আঘাতে ক্ষতিগ্রস্ত হবে ছবিটির ব্যবসা। এর আগে এই গ্রুপটি ফাঁস করেছিল সারা আলি খানের ‘লাভ আজকাল’, ভিকি কুশলের ‘ভূত পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’, আয়ুষ্মান খুরানার ‘শুভ মঙ্গল জ্যায়দা সাবধান’।

Are you happy ? Please spread the news